Dark Mode
Sunday, 14 July 2024
Logo
ফেব্রুয়ারী মাস জুড়ে চ্যানেল আই এর বিশেষ আকর্ষন

ফেব্রুয়ারী মাস জুড়ে চ্যানেল আই এর বিশেষ আকর্ষন

অপূর্ব-ফারিন অভিনীত বিশেষ নাটক
ভাষার মাস ফেব্রুয়ারি ভালোবাসার মাস ফেব্র“য়ারি। এই ফেব্র“য়ারি মাসজুড়ে চ্যানেল আইতে প্রচার হবে ভিন্ন আঙ্গিকের নানাধরনের অনুষ্ঠান। প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ মিনিটে প্রচার হবে ইমদাদুল হক মিলন, আফসানা মিমি, শহিদুল আলম সাচ্চুর উপস্থাপনায় বাংলা একাডেমীর অমর একুশে গ্রন্থমেলা থেকে সরাসরি অনুষ্ঠান ‘ঐক্যডটকমডটবিডি চ্যানেল আই বইমেলা সরাসরি’। পাওয়ার্ড বাই বিবিএস ক্যাবলস্। চ্যানেল আই-এর সংবাদেও থাকবে বইমেলার তরতাজা খবর নিয়ে প্রতিবেদন। প্রতি শুক্রবার দুপুর ১২:০৫ মিনিটে প্রচার হবে বই প্রকাশের খবর নিয়ে অনুষ্ঠান ‘নতুন বই’।

১৩ ফেব্র“য়ারি ভালোবাসা দিবসের আগের দিন রাত ৭:৫০ মিনিটে থাকবে ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায়, অপূর্ব ও তাসনিয়া ফারিন অভিনীত বিশেষ নাটক ‘একদিনের বউ’।
১৪ ফেব্র“য়ারি ঋতুরাজ বসন্তকে বরণ এবং ভালোবাসা দিবস উপলক্ষে সকাল ৭:৩০ মিনিটে থাকবে রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সুরের ধারার শিল্পীদের পরিবেশনায় বসন্ত বরণ। ভালোবাসা দিবস এবং বসন্ত বরণ উপলক্ষে সোহেল রানা বিদ্যুৎ এর পরিচালনায় থাকবে ‘ভালোবাসার চিঠি’।

২১ ফেব্র“য়ারি দুপুর ২:৪০ মিনিটে প্রচার হবে তৌকীর আহমেদ পরিচালিত এবং সিয়াম ও তিশা অভিনীত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’। ফেব্র“য়ারি শেষ শুক্রবার রাত ৯:৩৫ মিনিটে আফসানা মিমির উপস্থাপনায় প্রচার হবে তারুণ্যের ভাবনা নিয়ে অনুষ্ঠান ‘জয়জয়ন্তী’।
এছাড়াও পুরো ফেব্র“য়ারি মাসজুড়েই প্রচার হবে ভাষা ও মুক্তিযুদ্ধ বিষয়ে নির্মিত বিশেষ অনুষ্ঠান, নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্র।



Comment / Reply From