Dark Mode
Saturday, 27 April 2024
Logo
মান্নার শেষ সিনেমা 'জীবনযন্ত্রণা' মুক্তি পাচ্ছে  আগামী ১৫ ডিসেম্বর

মান্নার শেষ সিনেমা 'জীবনযন্ত্রণা' মুক্তি পাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর

জরুরী বার্তা ডেস্ক : সিনেমা জগতের সফল অভিনেতা ঢাকাই চলচ্চিত্রের সর্বজন প্রিয় মুখ নায়ক মান্না অভিনীত অসমাপ্ত সিনেমা 'লিলামন্থন' নাম পরিবর্তন করে 'জীবনযন্ত্রণা' প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর।

মান্না অভিনীত 'লিলামন্থন' সিনেমার নির্মাণ শুরু হয় ২০০৫ সালে। ২০০৮ সালে মান্নার মৃত্যুর জন্য কাজ বন্ধ হয়েছিল। পরে পূণরায় কাজ শুরু হয়ে ২০১১ সালে সিনেমার কাজ শেষ হয়।

সিনেমাটির নির্মাতা জাহিদ হোসেন ও প্রযোজক খোরশেদ আলম খসরু। সিনেমার নাম জটিলতার জন্য মুক্তি পায়নি এতোদিন। তবে এখন নাম পরিবর্তন করে জীবনযন্ত্রণা নামে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে কোনো বাধা নেই বলে জানিয়েছেন সিনেমা কর্তৃপক্ষ।

নায়করাজ মান্না ছাড়াও 'জীবনযন্ত্রণা' তে অভিনয় করেছেন, মৌসুমী,পপি, দীঘি,বাপ্পারাজ,আলীরাজ,মিশা সওদাগর, শাহনূর ও অন্যান্যরা।                                                                                                                            ২০০৮ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান জনপ্রিয় নায়ক আসলাম তালুকদার মান্না। মৃত্যুর  প্রায় ১৫ বছর পরে তার সিনেমা জীবনযন্ত্রণা মুক্তি পেতে যাচ্ছে আগামী বিজয় দিবস উপলক্ষে।  সিনেমাটি মুক্তিযুদ্ধবিষয়ক হওয়ায় বিজয় দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর মুক্তি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু।



Comment / Reply From