Dark Mode
Sunday, 19 May 2024
Logo
জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি একটি সেবামূলক ট্রাস্ট : কাজ করবে জনমানুষের কল্যাণে

জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি একটি সেবামূলক ট্রাস্ট : কাজ করবে জনমানুষের কল্যাণে

জরুরী বার্তা ডেস্ক : নিরাপদ খাদ্য নিশ্চিত ও দেশ জাতি ও মানুষের কল্যাণে 'জিরো সেভেন জিরো নাইন এগ্রো' কাজ করে চলছে। লক্ষ্যে বাস্তবায়নে সাভারে একটি শাখা চালু করেছে উক্ত ট্রাস্ট। জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি একটি সেবামূলক ট্রাস্ট। এদের পরিচালিত একটা প্রতিষ্ঠান জিরো সেভেন জিরো নাইন এগ্রো। যার প্রফিট দিয়ে জনকল্যাণমুক কাজ করাই এই সংগঠনের মূল উদ্দেশ্য।

গত ৪ আগষ্ট (শুক্রবার) বিকেলে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় শাখাটির উদ্বোধন করা হয়।

জিরো সেভেন জিরো নাইন এগ্রো মূলত এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ সালের কিছু সংখ্যক পরীক্ষার্থী বন্ধুরা মিলে মানুষের সেভা করার উদ্দেশ্য প্রতিষ্ঠা করেন। তাদের মূল উদ্দেশ্য খাদ্যে ভেজাল দুরিকরণ ও নিরাপদ জীবন যাপনে সহায়তায় করা।

সাভারের উক্ত শাখা উদ্ভোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন,
জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি কল্যাণ ট্রাস্টের একজন সম্মানিত উপদেষ্টা আবু ওবায়দা ইউহুজ্জামান, জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি কল্যাণ ট্রাস্টের সমন্বয়ক নাজমুল আলম ও জিরো সেভেন জিরো নাইন ফ্যামিলি কল্যাণ ট্রাস্টের বোর্ড সদস্য রাহাদ মাহমুদ প্রমূখ।

শাখা উদ্ভোদনী অনুষ্ঠানে বক্তারা দেশব্যাপী অবহেলিত ও সকল মানুষের কল্যাণে কাজ করার ইচ্ছার কথা জানান। বক্তারা জানান, প্রতিষ্ঠানটি গঠন করা হয়েছে অবহেলিত মানুষের চিকিৎসা নিশ্চিত করা,সমাজের কল্যাণকর কাজ করা ও ভেজাল খাদ্য প্রতিরোধ করার জন্য। এ লক্ষ্যে তারা শীঘ্রই এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ বাংলাদেশ ব্যাচমেট বন্ধুদের সহযোগিতায় ৬৪ জেলায় কার্যক্রম শুরু ও প্রতিটি জেলায় অফিস প্রতিষ্ঠা করবে বলে জানান।



Comment / Reply From