Dark Mode
Monday, 20 May 2024
Logo
এমটিআই এ বিনিয়োগকারীদের মাথায় হাত: কথায় আছে,লোভে পাপ-পাপে মৃত্যু

এমটিআই এ বিনিয়োগকারীদের মাথায় হাত: কথায় আছে,লোভে পাপ-পাপে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : অল্প সময়ে অধিক মুনাফা অর্জনের আশায় লক্ষ লক্ষ টাকা বিনিয়োগ করে এখন সর্বস্ব হারিয়ে নিঃস্ব হয়ে গেছে বহুসংখ্যক মানুষ। এমটিএফই নামক দুবাই ভিত্তিক এমএলএম ধাঁচের এ প্রতিষ্ঠানটি ভুলভাল বুঝিয়ে অধিক মুনাফা প্রদানের লোভ দেখিয়ে এদেশের সকল শ্রেণি পেশার মানুষ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে এখন বন্ধ রেখেছে তাদের অনলাইন কার্যক্রম। উধাও হয়ে গেছে বহুসংখ্যক মানুষের কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে।

এমটিএফই ডিজিটাল প্রতারণার একটি মাধ্যম হিসেবে অনলাইন বিনিয়োগ করে অধিক মুনাফা অর্জনের একটি অ্যাপ। যার বাংলাদেশে কোনো বৈধ অফিস নেই। শুধুমাত্র এলাকাভিত্তিক কিছু সিইও নিয়োগের মাধ্যমে মানুষদের অল্প সময়ে বেশি লাভের লোভ দেখিয়ে একাউন্ট করানো হতো। যারা এমটিএফই এর কোনো লোন নয়।


এমটিএফই এর নিজস্ব অ্যাকাউন্ট খুলে দেওয়ার জন্য বিভিন্ন প্রলোভন দেখিয়ে যারা দায়িত্বে ছিলেন তারা ঠিকই লাভবান হয়েছেন। এছাড়া যারা সচেতন ছিলেন এবং আগে থেকেই এ্যাকাউন্ট খুলেছেন তারা প্রাপ্ত মুনাফা উঠিয়ে নিয়েছেন তারা কিছুটা লাভবান হয়েছেন। বাকি বৃহৎ শ্রেণি মানুষ কোনো মুনাফা না তুলে বিনিয়োগ করেছে তারা নিঃস্ব হয়ে গেছে। এছাড়া এ্যাকাউন্টকারীদের নিকট কোনো কাগজপত্রও নাই তাই কোনো ব্যবস্থাও নিতে পারছেননা তারা। এ্যাকাউন্টে টাকাতো নেই উল্টো মাইনাস চিহ্ন দিয়ে ঋণাত্নক দেখানো হয়েছে। অর্থাৎ কম্পানি উল্টো টাকা পাবে গ্রাহকের কাছে এমনা বুঝাচ্ছে।



Comment / Reply From

You May Also Like