Dark Mode
Sunday, 03 March 2024
Logo
রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা ধর্ম-মানবতাবিরোধী

রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা ধর্ম-মানবতাবিরোধী

মুফতী মানসুর আহমদ সাকী : ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমদ সাকী নিত্যপণ্যের দাম কমিয়ে দেশের জনগণকে বাঁচানোর দাবি জানিয়েছেন। তিনি বলেন, রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা ধর্ম-মানবতাবিরোধী। এই ধর্ম-মানবতাবিরোধীদের বিরুদ্ধে-দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতেও ব্যর্থ হয়েছে সরকার।

 
আজ (১৭ মার্চ) শুক্রবার সকাল ৯টায় যাত্রাবাড়ীস্থ ফেরদৌস সেন্টারে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের ৭ম পরামর্শ পরিষদের বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না বাণিজ্যমন্ত্রীর এধরনের ঘোষণার পরই দাম বেড়ে যায়, রমজান পর্যন্ত যেতে হয় না। এভাবে ধোকাবাজির কোন মানে হয় না। নিত্যপণ্যের বার বার মূল্যবৃদ্ধির কারণে জনগণ চরম অস্বস্তিতে আছেন। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে হবে। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেলে যা করার তাই করবে। যা সরকারের জন্য সুখকর হবে না।
 
তিনি বলেন, নির্মমতার রাজনীতিক-প্রশাসনিক কর্তাদের ক্ষমতার অপব্যবহারের কারণে প্রতিনিয়ত দ্রব্যমূল্য বাড়ছে, যুবকদের এই অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে থাকার জন্য এগিয়ে চলতে হবে।
 
তিনি আরও বলেন, নির্বাচনকালীন নির্দলীয় সরকারের অধীনে ছাড়া কোনো তামাশার নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ। 
 
ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ আল-আমিন সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওয়ালিউল্লাহ্ তালুকদারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা আলহাজ্ব এমদাদুল ফেরদৌস, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মুফতী শওকত উসমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ওমর ফারুক ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক কে এম নাসির উদ্দিন, দফতর সম্পাদক মুহাম্মাদ তসলিম উদ্দিন রুবেল, অর্থ সম্পাদক মুহাম্মাদ শাহ পরান, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা রশীদ আহমাদ, প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ নাজমুল ইসলাম, দাওয়াহ্ ও প্রশিক্ষণ সম্পাদক এস এম মাহমুদুল হাসান ভূঁইয়া, যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক এইচ এম গোলাম রাব্বি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন, মহিলা ও পরিবার সম্পাদক মুহাম্মাদ হাসানুজ্জামান হিমেল, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু বকর সিদ্দিক, আইন ও মানবাধিকার সম্পাদক এ্যাডভোকেট ওসমান গনি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মাদ আব্দুল্লাহ সা'দ, শিল্প ও বানিজ্য সম্পাদক মুহাম্মাদ আল-আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক মুফতী আব্দুল হান্নান হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মুহাম্মাদ হোসাইন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আবুল কাশেম, সংখ্যালঘু ও নৃ-গোষ্ঠী কল্যান সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, উপ-সম্পাদক মুহাম্মাদ রায়হানুল ইসলাম, মুহাম্মাদ আব্দুল গফুর, মুহাম্মাদ কাওসার আহমেদ, মুহাম্মাদ মিজানুর রহমান প্রমুখ।


Comment / Reply From