Dark Mode
Sunday, 26 May 2024
Logo
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

বেনাপোল প্রতিনিধি

মহসিন মিলন

যশোরের শার্শা উপজেলার কাশীপুর গ্রামে  শহিদ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও  গার্ড অব অনার প্রদান করেছেন  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আশরাফুজ্জামান সিদ্দিকী। 

আজ  বুধবার (৩ ) সকালে শার্শা উপজেলার কাশীপুর গ্রামে শহিদ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন, বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম, বিজিবির অতিরিক্ত মহাপরিচালক  মো. আনোয়ার হোসেন, বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল রেজাউল কবির, ৪৯ বিজিবি অধিনায়ক লে.কর্ণেল  আহমেদ  হাসান জামিল প্রমুখ।

পরে তিনি বেনাপোল চেকপোস্ট পরির্দশন করেন। এ সময় বিজিবির মহাপরিচালককে বিএসএফের মহাপরিচালকের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

তিনি বলেন, প্রতিবেশী দেশ ভারতের সাথে আমাদের ভালো সম্পর্ক। তাদের সাথে সমন্বয় করে সমন্বিত ভাবে সীমান্তে চোরাচালানসহ সব ধরনের অপরাধ দমনে কাজ করে যাচ্ছি। আমরা বেনাপোলে সফলতার সাথে ক্রাইম জোন স্থাপন করেছি। ফলে এ অঞ্চলে অপরাধ দমন সম্ভব হয়েছে। বিএসএফের সাথে সমন্বয় করেই অপরাধ দমন সম্ভব হয়েছে।



Comment / Reply From