Dark Mode
Thursday, 25 April 2024
Logo
নোয়াখালীতে চেতনায় বঙ্গবন্ধু  ম্যুরালে

নোয়াখালীতে চেতনায় বঙ্গবন্ধু ম্যুরালে" জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

মোঃ রিয়াজুল সোহাগ,জেলা প্রতিনিধি নোয়াখালীঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও 'জাতীয় শিশু দিবস-২০২৪' উদযাপন উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সে অবস্থিত (স্বাধীনতা চত্বর) "চেতনায় বঙ্গবন্ধু ম্যুরালে" জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করলেন পুলিশ সুপার, নোয়াখালী,


রবিবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। এ দিনটি ‘জাতীয় শিশু দিবস’ হিসেব পালন করা হয়। প্রতি বছরের মতো এবারও সারাদেশে শিশুদের নিয়ে নানা আয়োজনে পালন করা হচ্ছে দিবসটি।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জেলা পুলিশ নোয়াখালী কর্তৃক জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২৪’ পালন করা হয়।

দিবসটি উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সে অবস্থিত (স্বাধীনতা চত্বর) "চেতনায় বঙ্গবন্ধু ম্যুরালে" জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, নোয়াখালী।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শণ করেন ও সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় উপস্থিত ছিলেন বশির আহমেদ, পুলিশ সুপার (সিআইডি) নোয়াখালী, বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নোয়াখালী, মোহাম্মদ ইব্রাহীম,অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম অ্যান্ড অপস্ ), নোয়াখালী সহ,
জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পদমর্যাদা'র পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।



Comment / Reply From

Comments

  • Image

    প্রিয় সোহাগ ভাই আপনার লেখাগুলো পড়তে খুব ভাল লাগে আপনি প্রতিদিন লেখবেন আশা করছি জাতির জন্য কিছু করতে পারবেন । ধন্যবাদ