Dark Mode
Tuesday, 25 June 2024
Logo
কাষ্টম কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টা কারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তাদের গ্যারাপ্তার করার জন্য মানব বন্দন

কাষ্টম কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টা কারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তাদের গ্যারাপ্তার করার জন্য মানব বন্দন

বেনাপোল প্রতিনিধি
গত তিন দিনেও আটক হয়নি কাস্টমস কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টার আসামীরা। এঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন রাফিউলের সহকর্মীরা। গত ৮ জুন
বেনাপোল পোর্ট থানায় কাস্টমসের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় ২ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় মামলা করা হলেও কোন আসামীকে আটক করতে পারেনি পোর্ট থানা পুলিশ। এ ঘটনায় তীব্র ক্ষোভ এবং নিন্দা জানিয়েছে বাকাএভ এর কেন্দ্রীয় মহসচিব মুজিবুর রহমান বলেন, পুলিশের নির্লিপ্ততা আমাদের কে হতাশ করেছে। আমরা অবিলম্বে হত্যা প্রচেষ্টার সাথে জড়িতদের আটক করে যথাযথ শাস্তির দাবী জানাচ্ছি। তিনি গতকাল সকালে বেনাপোল পেঁৗছে মারাত্মক জখম সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউলের বাসায় যান এবং শারিরীক অবস্থার খেঁাজ খবর নেন।

কাস্টমস কর্মকর্তাদের একাত্ম পোষন করে মানব বন্ধন কর্মসুচীতে অংশ নেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট মালিক কর্মচারী। আজ বেলা ৩ টায় কাস্টমস হাউজের গেইটে যৌথ মানব বন্ধন কর্মসুচি পালিত হয়।
মানব বন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাকাএভ এর কার্যকরী সভাপতি রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান, বেনাপোল ইউনিটের সভাপতি রাজস্ব কর্মকর্তা হেলিম ভুঁইয়া,, সাধারন সম্পাদক হৃদয় সাহা । সমাবেশে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন ৪৮ ঘন্টার মধ্যে আসামীদের আটক করা না হলে বৃহত্তর কর্মসুচি দেয়া হবে। সমাবেশে আরও বক্তব্য রাখেন রাজস্ব কর্মকর্তা রেজাউল করিম, জাহিদুর রহমান, আব্দুস সামাদ, প্রমুখ।
প্রেরক:—মহসিন আলী্। বেনাপোল প্রতিনিধি



Comment / Reply From