Dark Mode
Thursday, 18 April 2024
Logo
স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধদল গণ ধর্ষন ও দুই জন গ্রেফতার

স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধদল গণ ধর্ষন ও দুই জন গ্রেফতার

পরিচয় গোপন করে সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধ দল গণদর্ষন করেছে এক স্কুল ছাত্রীকে ঘঠনার স্থল ময়মনসিংহ র‌্যাবের হাতে আটক দুইজন । 

তারা হলেন- ভালুকা উপজেলার কোল্লাবো গ্রামের আকবর আলীর ছেলে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে মো. শাহিন শেখ।

র‌্যবের দেয়া তথ্যের ভিত্তিতে এ সব জানানো হয়েছে-এর আগে ভালুকার বিরুলিয়া গ্রাম থেকে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর ও নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার ভুলুতা এলাকা থেকে মো. শহিদ শেখকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ এর সিনিয়ার সহকারী ও মিডিয়া পরিচালক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন-পরিচয় গোপন করে সুমন নামক এক যুবক মুঠো ফোনে কথা বলতো ঐ স্কুল ছাত্রীর সাথে । একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৮ জানুয়ারি সকালে স্কুলছাত্রী বই আনতে স্কুলে যায়। স্কুল থেকে ফেরার পথে বেলা সাড়ে ১১টার দিকে বিয়ের প্রলোভনে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান সুমন। প্রথমে তাকে ভালুকা এবং পরে ময়মনসিংহে নিয়ে যাওয়া হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, ময়মনসিংহে কিছুক্ষণ ঘোরাফেরার পর সুমন মেয়েটিকে গফরগাঁও নিয়ে যান। রাত হয়ে গেলে অটোরিকশায় করে তাকে ভালুকার রাজৈর ইউনিয়নে নিয়ে যাওয়া হয়। সেখানে খোলা মাঠে নিয়ে সুমন ও তার চার বন্ধু মিলে ছাত্রীকে ধর্ষণ করে। ভোরে ওই ছাত্রীকে ফেলে চলে যায় সুমন ও তার সহযোগীরা।

ঘটনার পরের দিন সকালে ভুক্তভোগী বাদী হয়ে সুমন সহ তার চার সহযোগীর নামে মামলা করেন । মামলার পরে র‌্যাব অভিযান চালিয়ে দুইজন শাহিন ও শহিদ শেখ কে গ্রেফতার করে তাদের কে ভালুকা থানায় হস্তান্তর করে । 



Comment / Reply From

You May Also Like