Dark Mode
Saturday, 20 April 2024
Logo
বিশ্বের দরবারে বাংলাদেশের সন্মান বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : নাছিম

বিশ্বের দরবারে বাংলাদেশের সন্মান বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : নাছিম

বাংলাদেশের যোগ্য প্রধানমন্ত্রীর অনন্য দক্ষ দেশ প্রেম নিয়ে দেশ পরিচালনা করায় আজ বিশ্ব দরবারে বাংলাদেশ সন্মানিত হয়েছে- বাংলাদেশ আওয়ামী লিগের যুগ্ন সাধারন সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম । 

আজ রবিবার অষ্ট্রেলিয়ায় এক সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতীতির বক্তের তিনি এ কথা বলেন । কৃষিবিদ ইন্সিটটিউশন অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও তার সহধর্মিণী ডা. সুলতানা শামিমা চৌধুরী রিতাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাহা উদ্দীন নাছিম বলে আজকে যারা দেশে দুর্নীতির কথা গলা শুকাচ্ছে তারা ৫ বার দুর্নীতির চেম্পিয়ন হয়েছেন- তাদের কারনে দেশ ও দেশের মানুষ কলন্কিত হয়েছে আজ দেখুব বিশ্ব দরবারে বাংলাদেশের স্থান কোথায় কতটুকু সন্মানিত হয়েছে বাংলাদেশ ও দেশের মানুষ । ২৫ বছর আগের বাংলাদেশের সাথে বর্তমান বাংলাদেশের তুলনা করার কোন সুযোগ নেই।

তিনি আরো বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় জাতির কথা চিন্তা করতেন, ৭ কোটি মানুষকে মুক্ত করার জন্য তিনি মুক্তিযুদ্বের ডাক দিয়েচেন 

কৃষিবিদ ইন্সিটটিউশন অস্ট্রেলিয়া শাখার সভাপতি কৃষিবিদ ড. আব্দুস সাদেকের স্বাগত ভাষনের মধ্যে দিয়ে সম্বর্ধনা অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষিবিদ ইন্সিটটিউশন অস্ট্রেলিয়ার যুগ্ম সাধারণ সম্পাদকমোহম্মদ হোসেন বিপু।
অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারবর্গ, জাতীয় চার নেতা সহ মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের এবং প্রয়াত কৃষিবিদদের বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রফেসর এমিরিটাস ড. রফিকুল ইসলাম, ড. সিরাজুল হক, প্রকৌশলী আব্দুল মতিন, বিশিষ্ট সমাজ সেবক গামা আব্দুল কাদের, কেআইবির লাইফ মেম্বার মনোয়ার হসেন, কেআইবি অস্ট্রেলিয়া শাখার কার্যকরী সদস্য নির্মল পাল, ড. নিজামউদ্দিন আহমেদ ও আব্দুল জলিল প্রমুখ।



Comment / Reply From