‘ঐকফ্রন্টের লিড কে দিচ্ছে তা জানতে ইচ্ছে করছে.

149

ঐকফ্রন্টের লিড কে দিচ্ছে তা জানতে ইচ্ছে করছে বলে মন্তব্য করেছেন পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

তিনি বলেন, ঐকফ্রন্টের লিড কে দিচ্ছে তা জানতে ইচ্ছে করছে। জনগণ জানতে চায়। বিএনপি চিফ ইলেকশন কমিশনারেরও পদত্যাগ চায়। এখানে তো সন্দেহ হওয়ার অবকাশ আছে, তারা কি আসলেই নির্বাচন চায়।

নিজ দলের মনোনয়ন না পাওয়া নেতাদের সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, জোটের মনোনয়ন বিষয়ে ধোয়াশার কিছু নেই। আমরা জানতে পেরেছি কয়েকজন ঋনখেলাপি, আবার কয়েক জায়গায় দুজনের জনপ্রিয়তা প্রায় একই। তাই আমরা কয়েক জায়গায় দুজনকেই মনোনয়ন দিয়েছি।

obaidul quader press 20 11 18

এখন মেরুকরণের সময় না, সমীকরণের সময় উল্লেখ করে তিনি জানান, কেন্দ্রীয় মনোনয়ন যারা পাননি তাদেরকে নির্বাচন পরিচালনার মতো গুরুত্বপূর্ণ কাজের জন্য রাখা হয়েছে।

তিনি বলেন, জনগনের কাছে গ্রহণযোগ্য ও জনমতে এগিয়ে আছেন, মহাজোটের এমন প্রার্থী মনোনয়ন পাবেন। প্রত্যাহারের আগেই মহাজোটের চূড়ান্ত প্রার্থী কারা জানা যাবে, এর পরে যাওয়ার উপায় নাই। প্রত্যাহারের আগেই আমরা যাদের মনোনয়ন দেব, তাদের ছাড়া বাকিদের আমরা বোঝাব। এর পরে কেউ থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

Get real time updates directly on you device, subscribe now.

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

WP Twitter Auto Publish Powered By : XYZScripts.com