স্বস্তির খবর পেলেন মাশরাফিরা

42

নিজস্ব সংবাদ দাতা ঃ

টি-টোয়েন্টির রাজা বলা হয় তাকে। প্রত্যাশিতভাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরেও আছেন ক্রিস গেইল। চার-ছক্কার ফুলঝুরিতে গ্যালারি মাতাতে গেইল ঢাকা এসেছেন দুদিন আগে।

কিন্তু নির্ধারিত সময়ে রংপুর রাইডার্সে যোগ দিলেও একটি ম্যাচও খেলতে পারেননি বাঁ-হাতি ড্যাশিং ওপেনার। কারণটা ক্যারিবীয় বোর্ডের সঙ্গে গেইলের চুক্তি। বোর্ড নির্ধারিত সময়ে এনওসি (অনাপত্তি পত্র) দেয়নি তাকে।

তাই ঢাকায় থেকেও রংপুরের দুটো ম্যাচে দর্শক হিসেবে থাকলেন গেইল। রংপুর রাইডার্স ভক্তদের জন্য সখুবর ক্যারিবীয় বোর্ড থেকে বিপিএল খেলার অনুমতি পেয়ে গেছেন গেইল। আজ রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স ম্যাচ চলাকালীন গেইলের অনাপত্তি পত্র এসেছে। তখন হোটেলে অলস সময় পার করেছেন ক্যারিবীয় ব্যাটিং দৈত্য।

mash bpl 2019 rangpur

আজ ম্যাচ শেষে খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম। তিনি বলেছেন, ‘ম্যাচ চলার সময় গেইলের এনওসি এসেছে। রংপুরের পরের ম্যাচ খেলবেন তিনি।’

৮ জানুয়ারি সন্ধ্যায় রংপুর রাইডার্সের তৃতীয় ম্যাচে প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গেইলকে ছাড়া সবশেষ ম্যাচে জিতেছে রংপুর। যদিও হেরেছে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে।

Get real time updates directly on you device, subscribe now.

2 মন্তব্য
  1. print dtg বলেছেন

    Peculiar article, exactly what I wanted to find. https://dtgbandungonline.blogspot.com/

  2. print dtg বলেছেন

    Pecᥙliar article, exactly what I wanted too find. https://dtgbandungonline.blogspot.com/

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

WP Twitter Auto Publish Powered By : XYZScripts.com